লৌহজাত

আহমেদুর রশীদ এর ছবি
লিখেছেন আহমেদুর রশীদ (তারিখ: বুধ, ০৫/০৩/২০০৮ - ১২:৩২অপরাহ্ন)
ক্যাটেগরি:

যতদিন না হতে পেরেছি বিমুঢ় ধাতব
হাড়মাংসমজ্জার ভাঁজে পোক্ত করে অযুত লোহিত আগুন
আমি তো আর কিছু নই
শুধু বিমুর্ত বীর্যের নরোম ছায়া
ভেঙ্গে ভেঙ্গে টুকরো টুকরো আষাঢ়ের ঠুনকো কাদার ইমেজ
জীর্ণ ক্যানভাসে অমুলক ভাঙ্গনের চিত্রকল্পকলা
লোহার ফুটেজে আমি নর্দমার কারুময় ভ্রুণ
আমি ভুল প্রেসে ছাপা লৌহজাত লোহার কুসুম


মন্তব্য

নজমুল আলবাব এর ছবি

ভুল প্রেসে ছাপা লৌহজাত লোহার কুসুম

দারুন

ভুল সময়ের মর্মাহত বাউল

মাহবুব লীলেন এর ছবি

লোহার ফুটেজে আমি নর্দমার কারুময় ভ্রুণ
আমি ভুল প্রেসে ছাপা লৌহজাত লোহার কুসুম

জ্বি স্যার
এর সঙ্গে নিজের একখান লাইন জুড়ে দেই

আমাদের হৃপিণ্ডে প্লাস্টিক। হৃদয়ে সিমেন্ট
- রিফরমেশন/বাজারিবাটু

অতিথি লেখক এর ছবি

আষাঢ়ের ঠুনকো কাদার ইমেজ

চমৎকার চিত্রকল্প

_ ক্যামেলিয়া আলম

শেখ জলিল এর ছবি

আমি ভুল প্রেসে ছাপা লৌহজাত লোহার কুসুম
..ভাল্লাগলো।

যতবার তাকে পাই মৃত্যুর শীতল ঢেউ এসে থামে বুকে
আমার জীবন নিয়ে সে থাকে আনন্দ ও স্পর্শের সুখে!

নতুন মন্তব্য করুন

এই ঘরটির বিষয়বস্তু গোপন রাখা হবে এবং জনসমক্ষে প্রকাশ করা হবে না।